আভাসের নতুন গান আভাস- তুহীন নাকি শিরোনামহীন

আভাসের ‘আভাস’ নামে নতুন গান আমাদের কি দিচ্ছে

তানযীর তুহীনের নতুন ব্যান্ডের ইউটিউবে রিলিজ পাওয়া  দ্বিতীয় গানটি এখানে আমি Embed করে দিয়েছি। আমার মত অনেক “শিরোনামহীন” ব্যান্ডের ভক্ত রয়েছে যারা শিরোনামহীনের তুহীন এবং তুহীনের শিরোনামহীনকে চিনতো। জিয়া ভালো লিরিক লেখেন সেটা কেউ অস্বীকার করবে না। তুহীন চলে যাওয়ার পরে শিরোনামহীনের “জাদুকর” গানটিকে দর্শক গ্রহণ করেছে এটা সত্যি। তবে আমার মনে হয় ‘আভাস’ নামের এই নতুন ব্যান্ড আমাদের গানের চেয়ে বেশী কিছু দিতে চলেছে।

মানুষ হওয়ার সুযোগ পেলাম কই

গান অনেকেই গায়, অনেকেই শোনে। পৃথিবীতে হাজার রকম পেশা আছে- সব পেশাতেই আপনি হাজারো লোককে খুজে পাবেন। সত্যিই আমাদের ভাবার সময় এসেছে – এদের ভেতরে মানুষ আছে কয়জন। আভাসের সাথে একটু পরিচিত হই-

লিড- সুমন

বেস- রাজু

ড্রামস- রিংকু

কি বোর্ডস- শাওন

ভোকাল-তুহীন

শুভকামনা থাকলো নতুন বাংলা ব্যান্ডের নতুন পথ চলার জন্য। এই লেখাটি যখন আমি লিখছি তখন এই ব্যান্ডের ইউটিউব চ্যানেল Avash এর সাবস্ক্রাইবার সংখ্যা ৫৮ হাজার, এবং যে গানটি আমি উপরে দিয়েছি সেটার ভিউ ৮,১৬,০১১। মাত্র একটি গান দিয়ে কোন চ্যানেল এত দ্রুত এত সাবস্ক্রাইবার সাধারণত পায় না। এই গানটি পেয়েছে।

আরো পড়ুন- সত্যজিৎ রায়ের সিনেমা আগন্তুক, পাঁচটি ভালোবাসার গল্প

আইয়ুব বাচ্চু, জেমস এদের মত বড় লিজেন্ড হয়তো তুহীন নন। আমাদের মত ভক্তরা রয়েছে যারা তার নতুন গানের জন্য অপেক্ষা করে। তবুও একটি প্রশ্ন আমাদের ভাবায়- ব্যান্ডগুলো ভেঙ্গে যাচ্ছে কেন? শিরোনামহীন, ব্ল্যাক, আর্টসেল।

আরো পড়ুন-  আমার প্রিয় দশটি রবীন্দ্র সংগীত

 

admin

আমার সম্পর্কে তেমন কিছু বলার নেই। লিখতে পারি না, তাই সবার লেখার জন্য প্ল্যাটফর্ম তৈরির চেষ্টা করছি।

Leave a Reply

error: Content is protected !!